জিমে ব্যস্ত অন্তঃসত্ত্বা কাজল (ভিডিও)

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা কাজল আগারওয়াল। ২০২০ সালের ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুকে বিয়ে করেন তিনি। গত ফেব্রুয়ারি মাসে দক্ষিণী এই জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল এর ছিল বেবি শাওয়ার। আগামী মে মাসে তার সংসার আলো করে আসতে চলেছে প্রথম সন্তান। এদিকে বিশেষ এ দিনের বেশ কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করা হয়।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে কাজলের। নিজেকে সুস্থ ও ফিট রাখতে কাজল এখন নিয়মিত জিমে শরীরচর্চা করছেন। তার মতে খুব বেশি জটিলতা না থাকলে প্রত্যেক গর্ভবতী নারীর ব্যায়াম করা উচিত। সেই শরীরচর্চার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, জিমের পোশাকে একজন নারী প্রশিক্ষক ও কাজল শরীরচর্চায় ব্যস্ত। জিমে নানা দিকনির্দেশনা দিচ্ছেন কাজলকে সেই প্রশিক্ষক। এর পাশাপাশি নানাভাবে তাকে সহযোগিতাও করছেন।

সেই ভিডিওর ক্যাপশনে কাজল লেখেন, ‘বরাবরই আমি সচেতন প্রকৃতির মানুষ। সব সময় কাজে ব্যস্ত থাকতেই পছন্দ করি। তবে মাতৃত্ব ভিন্ন একটি অভিজ্ঞতা। তবে খুব বেশি জটিলতা না থাকলে সব অন্তঃসত্ত্বা নারীর স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য শরীরচর্চা বিশেষ প্রয়োজন।

এদিকে নতুন বছরের প্রথমেই ঘরে নতুন অতিথি আসার কথা সবাইকে জানিয়েছেন নায়িকার স্বামী। মা হওয়ার প্রস্তুতিতে এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রী। কাজল আগারওয়ালের হাতে আছে ‘হেই! সিনামিকা’ সিনেমা। দুলকার সালমান ও অদিতি রাও হায়দারিকে দেখা যাবে তার সঙ্গে। রোমান্টিক ঘরানার সিনেমাটি মুক্তি পাচ্ছে ৩ মার্চ। এই বছর মুক্তি পাবে কাজলের আরও কয়েকটি সিনেমা।

উল্লেখ্য, ২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল।

Leave a Reply

Your email address will not be published.