ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব

দুই কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হয়েছেন বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি হাসপাতালে ছেলে সন্তান প্রসব করেছেন সাকিবের স্ত্রী শিশির। তৃতীয় সন্তান ভূমিষ্ঠের পর ছেলে এবং মা – দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে গেল মাসে যুক্তরাষ্ট্রে গিয়েছেন তিনি। আজ মঙ্গলবার (১৬ মার্চ) সাকিবের পারিবারিক সূত্র থেকে এমন খবর পাওয়া যায়।

পুত্র সন্তানের বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়ার বেশ খানিক সময় পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব। যেখানে তিনি দোয়া চেয়েছেন সবার কাছে। সাকিব তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান।’ ‘১৫ই মার্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দু’আ করবেন।’

২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। এরপর ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো বাবা হয়েছিলেন সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সাকিবের প্রথম মেয়ের নাম আলাইনা হাসান। বছর পাঁচেক পর আবারও কন্যা সন্তানের বাবা হন এই টাইগার অলরাউন্ডার। গেল বছর ২৪ এপ্রিল সাকিব-শিশির দম্পতির ঘরে আসে ইররাম হাসান।

শেয়ার করুন