চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী

চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী

বয়স ২১ বছর। আর এই বয়েসেই টিক’টক স্টা’র হয়ে উঠেলেন নিকোলা ডাউনসের। টি’কটকে তার ফলোয়ার সংখ্যা আকাশছোঁয়া। এরই মধ্যে নিকোলার ফলোয়ার সংখ্যা পৌঁছে গিয়েছে সাড়ে চার লাখের কাছাকাছি। আর তার ফলোয়ারদের মধ্যে একজন ৫৪ বছরের মাইকেল।

সম্প্রতি ঐ ২১ বছর বয়সী সুন্দরী বিয়ে করলেন বাবার বয়সী মাইকেলকেই। কারণ শুনলে অবা’ক হবেন। নিকোলার দা’বি, দামী জিনিসপত্র থেকে শুরু করে বড় রেস্তরাঁয় খাওয়া-দাওয়া, টাকার দরকার শুনলেই দিয়ে দেন, পাশাপাশি তার সব খরচই চালান মাইকেল। ফলে ঐ প্রৌ’ঢ়কেই বিয়ে করতে চলেছেন তিনি।

টিকটক স্টা’র নিকোলা তার হবু বরের ছবি-সহ ইন’স্টাগ্রামে একটি পোস্ট শোয়ার করেছেন। তিনি জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড মাইকেল সব চাহিদাই মি’টিয়ে দেন। কোনো কমতি রাখেন না। এমনকি কয়েকদিন আগে তাকে দেখতে আরো আকর্ষণীয় হয়ে ওঠার জন্য প্লাস্টিক সা’র্জারিও করিয়েছেন মাইকেলের খরচে।

তার পোশাক থেকে প্রসাধ’নী, সব টাকাই দিয়ে থাকেন মাইকেল। তার সঙ্গে সম্প’র্ক হওয়ার পর থেকেই যাবতীয় ব্য’য়ভার মাইকেলের। তাদের বয়েসের পার্থক্য ৩৩ বছর, তবুও বাবার বয়সী ঐ ব্যক্তিকে বিয়ে করতে কোনো দ্বি’ধা নেই ২১ বছরের সুন্দরীর। বর্তমানে তারা একসঙ্গেই থাকেন।

শেয়ার করুন