কয়েকদিনের পরিচয়ে বিয়ে, বাসর রাতে স্বামীকে পিটিয়ে টাকা নিয়ে পালালো স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের রাতেই মূল্যবান সামগ্রী, টাকা-পয়সা নিয়ে পালিয়ে গেলেন এব কনে। শুধু তাই নয়, আগের রাতে রড দিয়ে নিজের স্বামীকে বেধড়ক মারধরও করেন ওই নারী। ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বিজনৌরে এমন ঘটনা ঘটেছে।

জানা গেছে, বিজনৌরের বাসিন্দা ওই যুবকের সঙ্গে ওই নারীর পরিচয় করিয়ে দেন এক ঘটক। ওই ঘটক যুবককে জানায়, মেয়েটির বাড়ি হরিদ্বার। এরপরই দুইজনে মন্দিরে গিয়ে বিয়ে করেন। পরে নববিবাহিত স্ত্রীকে নিয়ে গ্রামে ফেরে ওই যুবক।

গ্রামে ফেরার পর সেখানকার বাসিন্দারা ধুমধাম করে দুইজনের বিয়ে দেয়। কিন্তু বাসর রাতে ঘটে অদ্ভুত ঘটনা। ওই স্ত্রী হঠাৎ করেই তার স্বামীর উপর চড়াও হয়। তাকে লোহার রড দিয়ে বেধড়ক মারতে থাকে। এরপর রাতেই নগদ ২০ হাজার রুপি এবং ২ লাখ রুপির গয়না নিয়ে পালিয়ে যায় ওই নারী।

পরদিন ঘটনাটি জানাজানি হওয়ার পর অনেকেই অবাক হয়ে যায়। ওই যুবক জানান, হঠাৎ করে স্ত্রী তাকে মারতে থাকে। তিনিও বুঝতে পারেননি কেন এমনটা করছে তার স্ত্রী। এরপর টাকাপয়সা এবং গয়না নিয়ে পালিয়ে যায় ওই নারী।

এ ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই যুবকের কাছ থেকে টাকাপয়সা নিয়ে যেতেই এমন কাণ্ড ঘটনা হয়েছে। ওই নারী এবং ঘটকের খোঁজে তদন্ত চলছে। কয়েকদিন আগে শাহাজানপুরেও একই ধরনের ঘটনা ঘটেছিল।

শেয়ার করুন