কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে নি’খোঁজ হন সৈয়দ জাহিরুর রহমান সাগর (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ী। দুই দিন পর রোববার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের কাছে হুলাবারিয়ার চর থেকে তার ম’রদেহ উ’দ্ধার করেছে নিকলী থানা পুলিশ।

নিকলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ব্যবসায়ী সৈয়দ জাহিরুর রহমান সাগর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার কাজীপাড়া কাঁঠালতলা এলাকায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী।

নিকলী থানা সূত্রে জানা গেছে, শুক্রবার (১০ সেপ্টেম্বর) ছুটির দিন থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিইউএফএ সংগঠনের উদ্যোগে শিশু ও নারীসহ ৫০ জনের সঙ্গে কিশোরগঞ্জ হাওরে ঘুরতে আসেন সাগর। সকালে জেলার নিকলী বেড়িবাঁধ থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় বন্ধুদের সঙ্গে মিঠামইনের হাওরে ঘুরতে যান। মিঠামইন অল ওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন পয়েন্ট ঘুরে রাত সাড়ে ৮টার দিকে নিকলীতে ফেরেন তারা। ঢাকায় ফেরার জন্য গাড়িতে উঠার সময় অন্য বন্ধুরা সাগরকে খুঁজে পাননি। এ সময় তারা নিকলী থানায় বিষয়টি জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নিকলী থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের লোকজন। সাগরকে উ’দ্ধারে হাওরের বিভিন্ন স্থানে অভি’যানও চালান তারা। তবে সাগরের লা’শ খুঁজে পাওয়া যায়নি। আজ বেলা ১১টার দিকে সাগরের মরদেহ স্থানীয় জেলেরা ছাতিরচরের কাছে হুলাবারিয়ার চ’রে দেখতে পায়। পরে গ্রাম পুলিশের সহায়তায় নিকলী থানা পুলিশের মাধ্যমে ম’রদেহ উ’দ্ধার করা হয়।

নিকলী থানার ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, সব দিক মাথায় রেখে তাকে উ’দ্ধারে হাওরের বিভিন্ন স্প’টে অভি’যান চালিয়েও উ’দ্ধার স’ম্ভব হয়নি। আজ সকালে স্থানীয় জেলেরা সাগরের ম’রদেহ ছাতিরচরের কাছে হুলাবারিয়ার চরে দেখতে পায়। পরে নিকলী থানা পুলিশের মাধ্যমে ‘ম’রদেহ উ’দ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *