কাঁ’দতে কাঁ’দতে ফেসবুক লাইভে আদালতের দত থেকে ঝাঁ’প দিয়ে ত’রুণের আ”ত্মহ’ত্যা (ভিডিও)

লক্ষ্মীপুরে বড় ভাইয়ের দেয়া চু’রির অ’প’বা’দ সইতে না পেরে ফেসবুক লাইভে এসে জে’লা জজ আদালতের ভবন থেকে লা’ফি’য়ে প’ড়ে রাকিব হোসেন রোমান নামে এক ত’রু’ণের মৃ’’’ত্যু হয়েছে।

বুধবার (২৪ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের জে’লা জজ আদলত ভবনের ৬ তলার ছাদ থেকে লা’ফি’য়ে পড়লে ওই ত’রু’ণের মৃ’’’ত্যু হয়।

খবর পেয়ে পু’লিশ ঘ’টনাস্থল থেকে রাকিবকে উ’দ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে চিকি’ৎসকরা মৃ’’ত ঘো’ষণা করেন। নি’’’হ’ত রাকিব সদর উপজে’লার উত্তর মজুপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সুমাইয়া নামে তার এক স্ত্রীও রয়েছে।

পু’লিশ ও স্থা’নীয় সূত্রে জা’না যায়, রাকিব তার বড় ভাই সোহেলের ভা’ঙা’রির দোকানে ক’র্মচারী হিসেবে কাজ করতো। কিছুদিন পূর্বে ভাং’গা’রি দোকান থেকে তামা’র যন্ত্রাংশ খো’য়া (চু’রি) যায়। এ নিয়ে বড় ভাই রা’গ করে তাকে চু’রির অ’প’বা’দ দিয়ে দোকান থেকে তা’ড়ি’য়ে দেয়। বড় ভাইয়ের দেয়া চু’রির অ’প’বা’দ সইতে না পেরে রা’’গে-অভি’মানে জে’লা জজ আদালতের ৬ তলা ভবনের ছাদ উঠে ফেসবুক লাইভে আসে রাকিব।

ফেসবুক লাইভে নিজেকে চো’র নয় বলে দা’বি করে মা-বাবার কাছে ক্ষ’মা চায় সে। এসময় নিজে’র ব্যাংক হিসাব ও গো’পন ডিজিট নম্বর জা’নিয়ে এবং নিজে’র মৃ’’’ত্যুর জন্য কেউ দায়ী নয় বলে ছাদ থেকে লা’পি’য়ে প’ড়ে আ’ত্মহ’’ত্যা করে রাকিব।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকি’ৎসক মো. আনোয়ার হোসেন বলেন, বেলা পৌনে ১টার দিকে রাকিব হোসেন নামের ওই ত’রুণকে হাসপাতালে মৃ’’ত অব’স্থায় নেয়া হয়। শু’নেছি সে ছাদ থেকে লা’ফি’য়ে প’ড়েছে। এ ব্যাপারে ম’য়’নাতদ’ন্ত হলে বি’স্তা’রিত জা’না যাবে।

লক্ষ্মীপুর অতিরি’ক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, ত’রুণের ছাদ থেকে লা’ফি’য়ে পড়ার খবর পেয়ে ঘ’ট’নাস্থ’লে গিয়ে পু’লিশ তাকে উ’দ্ধা’র করে হাসপাতালে নিয়ে আসে। এসময় ডাক্তার তাকে মৃ’’ত ঘো’ষণা করেন। আ’ত্মহ’’’ত্যার কারণ খ’তি’য়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে ত’দ’ন্ত করে পরে জা’নানো হবে বলেও জা’নান তিনি।

দেখু’ন ভিডিও দেখু’ন এখানে ক্লি’ক করে

শেয়ার করুন