করোনার টিকা নিলেন ক্যান্সার আ’ক্রান্ত সঞ্জয়

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া শুরু করেছেন ভারতের রঙিন পর্দার তারকারাও। ৪৫ বছরের উপরের মানুষদের করোনার টিকার নেওয়ার আহ্বান জানানোর পর থেকেই অনেকেই ভ্যাকসিনটির প্রথম ডোজ নেওয়ার সুবিধা ভোগ করছেন।

অভিনেতা ধর্মেন্দ্র, হেমা মালিনী এবং শর্মিলা ঠাকুরের পর এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত।

সম্প্রতি নিজের টুইট একাউন্টে টিকা নেওয়ার মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন ক্যান্সারে আক্রান্ত এই অভিনেতা। তিনি ক্যাপশনে লেখেন, ‘বিকেসি ভ্যাকসিন সেন্টারে আজ আমার কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ পেয়েছি।

ডা. ধের এবং তার পুরো দলকে এমন দুর্দান্ত কাজ করার জন্য আমি অভিনন্দন জানাতে চাই! সবার কঠোর পরিশ্রমের প্রতি আমার অনেক ভালবাসা ও শ্রদ্ধা। জয় হিন্দ!’

গত বছর আগস্টে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন সঞ্জয় দত্ত। এরপর বেশ কিছুদিন সিনেমার কাজ থেকে নিজেকে বিরত রেখেছিলেন। তবে সে বছরের মাস দুইয়েক পর ভালো বোধ করায় আবারো সিনেমায় ফেরার ঘোষণা জানায় এই জনপ্রিয় অভিনেতা। পরবর্তীতে নভেম্বরে আবারও

প্রসঙ্গত, ভারতীয় চলচ্চিত্রের খ্যাতিমান ব্যক্তিদের মধ্যে আরও যারা সম্প্রতি টিকা নিয়েছেন তারা হলেন মোহনলাল, পরেশ রাওয়াল, জিতেন্দ্র, কমল হাসান, নাগরজুনা, অনুপম খের, সতীশ শাহ, নীল গুপ্তা, রাকেশ রওশন এবং জনি লিভার প্রমুখ।

শেয়ার করুন