কম দামের নোকিয়ার নতুন অ্যান্ড্রয়েড ফোন

ফোনের বাজারে সবচেয়ে পুরনো সংস্থা নোকিয়া। এবার সস্তা অ্যান্ড্রয়েড ফোন নিয়ে এলো নোকিয়ার মালিকানাধীন প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল এমাস। মডেল নোকিয়া সি ৩। শুরুতেই চীনে লঞ্চ করে নোকিয়া সি ৩। নোকিয়া সি৩ ফোনে ৫.৯৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।

এ ডিসপ্লের আসপেক্ট রেশিও এবং পিক্সেল রেজুলেশন ১৮:৯ এবং ১,৪৪০ × ৭২০। এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিডসহ ইউনিসক এসসি৯৮৬৩এ প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে আইএমজি ৮৩২২ জিপিইউ। ফোনটিতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এতে একটি রিয়ার ক্যামেরা ও একটি ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটির পিছনে পাবেন এলইডি ফ্লাশ সহ ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

নোকিয়া সি ৩ ফোনে পাওয়ারের কথা বললে এই ফোনে ৩,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রোইউএসবি পোর্ট। এই ফোনে এফএম রেডিও চলবে। অপারেটিং সিস্টেম হিসেবে এখানে অ্যান্ড্রয়েড ১০ দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৮৪.৫ গ্রাম।

চীনে নোকিয়া সি৩ একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম প্রায় আট হাজার টাকার কাছাকাছি। ফোনটি নর্ডিক ব্লু এবং গোল্ড স্যান্ড কালারে লঞ্চ হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More