ওবায়দুল কাদেরকে পেয়ে অভিযোগ কিশোরের, সাথে সাথে অ্যাকশন

ওবায়দুল কাদেরকে পেয়ে অভিযোগ কিশোরের, সাথে সাথে অ্যাকশন

সম্প্রতি হঠাৎ করেই মিরপুর ১৩ নম্বরে বিআরটিএ অফিসে ঝটিকা সফর যান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় মন্ত্রীকে কাছে পেয়েই নিজের অভিযোগ জানান এক কিশোর। ওই কিশোর বলেন, ‘আনসার সদস্যরা এখানে দালালি করেন। ওদের কাছে কোনো সহযোগিতা পাওয়া যায় না, উলটো কোনো কিছু কিছু জিজ্ঞেস করলেই তারা টাকা চায়। ৫০০ টাকা ১ হাজার টাকা চায়, এখানে সব আনসার সব আনসার এমন করে, কোনো হেল্প করে না তারা।’

কিশোরের অভিযোগের সেই ঘটনা একটি বেসরকারি টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়ে। ওই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মন্ত্রী ওই কিশোরের অভিযোগ পেয়ে আনসার সদস্যদের ধরেন, প্রশ্নের মুখে ফেলেন। পরে ‘এমন হবে না’ প্রতিশ্রুতি দিয়ে পার পান আনসার সদস্যরা।

এরপর ওবায়দুল কাদের পাকড়াও করেন আনসার সদস্যদের কমান্ডারকে। ওই কমান্ডারকে যখন ওবায়দুল কাদের জিজ্ঞেস করছিলেন, তখন আনসার কমান্ডার বলছিলেন, ‘আনসারদের কাজ হলো…’ তাঁকে থামিয়ে দেন মন্ত্রী। বলেন, ‘আনসারদের কাজ হলো মানুষকে হয়রানি করা, লোকজন তো তা বলতেছে…’। এরপর কমান্ডার প্রতিশ্রুতি দেন এমন কাজ তার তাদের দ্বারা হবে না। পরে ওবায়দুল কাদের বিআরটিএ ঘুরে ঘুরে আরো অভিযোগ গ্রহণ করেন ও তার প্রতিকারের চেষ্টা করেন।

শেয়ার করুন