এভাবে কাউকে কষ্ট দিবেন না: হিরো আলম

এভাবে কাউকে কষ্ট দিবেন না: হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল আলোচিত নামি আশরাফুল আলম ওরফে হিরো আলম। বিভিন্ন সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আলোচনায় থাকেন এই তিনি। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে তিনি মেয়েদের বিয়ের বিষয়ে কথা বলেছেন।

তিনি লিখেন, একটা মেয়েকে দেখে আসার পর যদি মেয়েটা জানতে পারে আপনি তাকে পছন্দ করেননি, তাহলে মেয়েটা সত্যিই খুব কষ্ট পায়।

একটি মেয়ে কারো সন্তান, কারো বোন, তাই পন্যের মতো মনে করে এভাবে আনুষ্ঠানিকতা করে না দেখা উচিত।। প্রয়োজন হলে গোপনে দেখেনিন সহজ কোন মাধ্যমে বা মেয়ের নিকট আত্মীয়ের মাধ্যমে দেখা পরিচিত হোন।

এভাবে কাউকে কষ্ট দিবেন না। কোনো মেয়েকে দেখতে যাওয়ার আগে তার সম্পর্কে ভাল করে জেনে নিন।

যদি মনে করেন, আপনার সাথে তার বিয়ে হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি তবেই তাকে দেখতে যাবেন। প্লিজ কেউ খারাপ মাইন্ডে নিবেন না..

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ‘মানিকে মাগে হিথে’ শিরোনামের গানটি সম্প্রতি কণ্ঠ দিয়েছেন হিরো আলম। সিংহলী ভাষার এই গানের সঙ্গে রিমেক করে তিনি গেয়েছেন বাংলা গানও। গেয়েছেন সৈয়দ আব্দুল হাদীর ‘তেল গেলে ফুরাইয়া বাত্তি যায় নিভিয়া’, পলাশের কণ্ঠে জনপ্রিয় পাওয়া ‘আজ পাশা খেলবো রে শ্যাম’, আব্দুল আলীমের ‘এই যে দুনিয়া কিসেরও লাগিয়া’ গানগুলো। হিরো আলমের ‘মানিকে মাগে হিথে’ রিমেক ভার্সনের সংগীত করেছেন রেজা আর ভিডিওতে ছিলেন লিমন।

গানটি প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘এই গান যে আমার নিজের ভালো লাগা থেকে গেয়েছি, তা নয়। অন্তত এক লাখের ওপর মানুষ আমাকে গানটি গাওয়ার জন্য অনুরোধ করেছেন। এরমধ্যে পশ্চিমবঙ্গের অনেক রয়েছে। মধ্যপ্রাচ্যের ও বিভিন্ন দেশের বাঙালি ভাইয়েরাও অনুরোধ করেছেন। পাশাপাশি দেশের দর্শক-শ্রোতা তো আছেই। আপনারা তো জানেন, আমার ১১ লাখের পেজ রয়েছে, সেখানেই প্রতিদিন হাজার হাজার মেসেজ আসতো। যার কারণে গানটা না বুঝলেও কষ্ট করে গেয়েছি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *