এবার বিয়ে করছেন অপূর্বর প্রাক্তন স্ত্রীও

এবার বিয়ে করছেন অপূর্বর প্রাক্তন স্ত্রীও

বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতি। প্রাক্তন স্বামীর বিয়ের খবরের একদিন পরই জানা গেল অদিতির বিয়ের খবর। চলতি বছরের জানুয়ারি মাসে মাহবুব পারভেজ নামের এক যুবককে বিয়ে করেছেন তিনি।

পরিবারের লোকজন বাদে দ্বিতীয় বিয়ের বিষয়টি কাউকে জানানো হয়নি বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। গত ১ সেপ্টেম্বর গণমাধ্যমে অপূর্বর তৃতীয় বিয়ের খবর প্রকাশ হয়। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতির দ্বিতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়ে। বিয়ের বেশ কিছু ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরই গণমাধ্যমের কাছে নিজের দ্বিতীয় বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন অপূর্বের প্রাক্তন স্ত্রী।

নাজিয়া বলেন—‘অপূর্বর সঙ্গে ৬ মাস আলাদা থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। এটা ২০১৯ সালের আগস্টের ঘটনা। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় চলতি বছরের জানুয়ারিতে।’

বর্তমান স্বামী পারভেজ একটি কর্পোরেট অফিসে চাকরি করে জানিয়ে অদিতি বলেন, আসলে বিয়েটা আমি আনন্দের সাথে করিনি। বিয়ে একটা করতে হবে তাই করেছি। বাবা-মায়ের প্রেসারের কারণে বিয়েটি করতে হয়েছে। বিয়ের সময় অপূর্বকেও জানিয়েছি। সবার জানা দরকার আমি অপূর্বর কোনো বন্ধুকে বিয়ে করিনি। আমার কোনো পরকীয়া ছিল না।

এতদিন পর এ বিষয়ে কেন মুখ খুললেন? এমন প্রশ্নের জবাবে নাজিয়া হাসান বলেন—‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। তাই অপূর্বর সঙ্গে কবে বিচ্ছেদ হয়েছে, আমি আবার কবে বিয়ে করেছি তা পরিষ্কার করে জানিয়ে দিলাম।’ তিনি বলেন, বিয়ের ব্যাপারে অপূর্ব খুব ভালোভাবে অবগত। আমি ফেসবুকে পোস্ট করে জানাতে চাইনি।

আমার শ্বশুর বাড়ির লোকজনও চায়নি। এখন সাধারণভাবে থাকতে চাই। অপূর্বর সাথে থাকাকালীন হাসি খুশি ছবি দিয়েছি ঠিকই কিন্তু আমি সুখী ছিলাম না। এবার আমি ঠিক করেছি ব্যক্তিগত জীবন একেবারে ব্যক্তিগত রাখতে চাই।

উল্লেখ্য, ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তাদের ঘরে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুকে লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *