এবার তেলের দাম বাড়ার প্রতিবাদে হিরো আলমের গান

সামাজিক মাধ্যমের আলোচিত একটি নাম হিরো আলম। তার আসল নাম আশরাফুল আলম সাঈদ। প্রথমে বিভিন্ন ধরনের ফানি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পা রাখলেও অতিরিক্ত জনপ্রিয়তা পাওয়ায় বাংলাদেশ চলচ্চিত্রে অভিনয় করারও সুযোগ পান তিনি। শুধু সিনেমা বা শর্টফিল্ম নয় বর্তমানে তিনি গান গেয়েও সবার মনোরঞ্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধি নিয়েও তিনি গানের ভাষায় প্রতিবাদ করে আলোচনায় আসেন।

গত সোমবার (৭ মার্চ) বিকালে রাজধানীর একটি স্টুডিওতে রেকর্ড করা হয়েছে গানটি। গানটির শিরোনাম ‘তেলের দাম বাড়লো রে ভাই আমাগো দেশে’। গানটির কথা লিখেছে তমিজ খান, সুর-সংগীতাজন করেছে ওহিদুল ইসলাম। আজ মঙ্গলবার (৮ মার্চ ) হিরো আলম নিজস্ব ইউটিউব চ্যানেল হিরো আলম অফিসিয়াল ও তার ফেসবুক পেজ থেকে দেখা যাবে গানটি। এর আগে হিরো আলম ‘নিত্যপণ্যের দাম বাড়ছে’ শিরোনামে গান গেয়েছেন।

হিরো আলম বললেন, হঠাৎ সয়াবিন তেলের দাম বাড়ল কেন? সাধারণ খেটে খাওয়া মানুষের কষ্ট সরকারকে বুঝতে হবে। গরিব অসহায় মানুষের আজ নাভিশ্বাস দশা। তিনি আরও বলেন, আমার এই গানে গরিবের কষ্টের কথা তুলে ধরার পাশাপাশি প্রতিবাদও রয়েছে। আমি চাই সয়াবিন তেলসহ অন্যান্য জিনিস পত্রের দাম কমানো হোক। দ্রব্যমূল্যের দাম মানুষের নাগালের ভেতরে আসুক।

Leave a Reply

Your email address will not be published.