এবারের জন্মদিনে ড্রেস কোড রেখেছি প্রকৃতিকে ভালোবেসে : পরীমণি

‘করোনার কারণে গত প্রায় ৭-৮ মাস অনেকটাই ঘরবন্দী ছিলাম। এরপরও এই সময়ে চলচ্চিত্রের টুকটাক কিছু কাজ করেছি। কিন্তু প্রাণ খুলে যে একটু হাসা- তা আর এই ৭-৮ মাসে হয়ে ওঠেনি। মহামারীর এই সময়টায় চেষ্টা করেছি যতটুকু পারা যায় নিজেকে নিরাপদে রাখতে। এবারের জন্মদিনটা উদযাপনের কোনও ইচ্ছাই ছিলো না। সবমিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই যারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে এই ধরনের একটা আয়োজনে। তাই সিদ্ধান্ত নিলাম জন্মদিনটা উদযাপন করবো ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নিয়েই।’

আগামী ২৪শে অক্টোবর ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণির জন্মদিন। এ দিনটি নিয়ে কোনও পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে- এভাবেই বাংলাদেশ প্রতিদিনকে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন এই লাস্যময়ী। পরীমণি আরও বলেন, প্রতিবছরই আমার জন্মদিনে একটি ড্রেস কোড বা থিম রাখি। এবারও সেই ধরনের একটা ভাবনা রয়েছে। এবারের জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রধান্য দিয়ে আমার জন্মদিনের ড্রেস কোড থিম সাজিয়েছি।

জানা গেছে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এই আলোচিত অভিনেত্রীর জন্মদিনের আয়োজন রাখা হয়েছে।
উল্লেখ্য, প্রতিবারই ভক্ত ও শুভাকাঙ্ক্ষী বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন পালন করেন নায়িকা পরীমণি। গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেস কোড হিসেবে অনুরোধ করেছিলেন ছেলেদের সাদা এবং মেয়েদের পার্পল (লাল ও নীলের সংমিশ্রণে সৃষ্ট রক্তবর্ণ) রঙয়ের পোশাকের ওপর।

এছাড়া গত কয়েক বছর ধরে তার জন্মদিনের সকালটা কিছু সুবিধাবঞ্চিত শিশুদের জন্য উৎসর্গ করেন এই লাস্যময়ী। তাদের নিয়ে কেক কাটেন, বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন অর্থাৎ তাদের সঙ্গে আনন্দ ভাগ করেন। এবারও তার ব্যতিক্রম হবে না।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: