Breaking News

‘এগুলো দলের ভেতরের কথা, বাইরে কীভাবে আসে’

চলতি বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান সাকিব আল হাসান। মার্চের তৃতীয় সপ্তাহে তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে যাওয়ার কথা রয়েছে টাইগারদের। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে সেই সময়ে নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টির সিরিজ মিস করতে পারেন সাকিব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, তৃতীয় সন্তান জন্মের সময়ে স্ত্রীর পাশে থাকতে ছুটির জন্য জাতীয় দলের নির্বাচকদের মৌখিকভাবে জানিয়েছেন সাকিব।

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে নিউজিল্যান্ড সফরে যাওয়া না যাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, এ ব্যাপারে এখনই বলা যাবে না। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে ভালোভাবে ধারণা পাওয়া যাবে। তবে এগুলো আসলে ভেতরের কথা, বাইরে কীভাবে আসে- সেটাও আমি জানি না। টিম ম্যানেজমেন্টের সঙ্গে যখন একান্ত আলোচনা হবে, তখনই বোঝা যাবে।

তৃতীয় ওয়ানডেতে ব্যাট হাতে ৫১ রান করার পর বোলিংয়ে কুঁচকিতে চোট পান সাকিব। চোট নিয়েই মাঠ ছাড়েন তিনি। খেলা শেষে সিরিজ সেরার পুরস্কার জেতা সাকিব নিজের চোট নিয়ে বলেন, এখনো খুব একটা ভালো মনে হচ্ছে না। ২৪ ঘণ্টা না গেলে ভালোভাবে কিছু বলা সম্ভব নয়। সিরিজের পারফরম্যান্সে আমি খুবই খুশি। তবে শেষ ম্যাচে পুরোটা সময় মাঠে থাকতে পারলে আরও ভালো লাগত।

শেয়ার করুন

Check Also

নাসির যা করে অন্য সেলিব্রেটিরা তা করেনাঃ তামিমা

বর্তমান বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র নাসির। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ১৪ ফেব্রুয়ারি বিয়ে …