একদিন তুমি আমার অনুপস্থিতি টের পাবে: তানজিন তিশা

একদিন তুমি আমার অনুপস্থিতি টের পাবে: তানজিন তিশা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। সম্প্র’তি তার একটি পো’স্ট নিয়ে কৌতূহ’লী হয়ে উঠেছেন নেটাগরিকরা।

রোববার (৫ সেপ্টেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটিতে দেখা যাচ্ছে, একটি বড় নৌকার ডেকে বিরহ ভ’ঙ্গিতে বসে আছেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, একদিন তুমি আমার উপস্থিতি অথবা অনুপস্থিতি অনুভব করতে পারবে। তিশার এই ছবি ও ক্যাপশন নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূ’হল শুরু হয়েছে। তবে কাকে উদ্দেশ করে তিনি এই পোস্ট দিয়েছেন তা স্পষ্ট নয়।

Read More – টানা তিন বছর প্রায়ই যশের কোলে উঠতে হতো মধুমিতাকে

কলকাতার বাংলা সি’রিয়া’লের জনপ্রিয় জুটি যশ দাশগু’প্ত ও মধুমিতা সরকার। ছোট পর্দায় এই জুটিকে দর্শ’ক দারুণভাবে গ্রহণ করেছিল। ‘বোঝে না সে বোঝে না’ সি’রিয়া’লে তাদের রসায়ন দর্শক হৃদয়ে আজও জায়গা দখল করে রয়েছে। দীর্ঘ পাঁচ বছর পর ফে’র একসঙ্গে কাজ করলেন যশ-মধুমিতা।

‘ও মন রে’ শিরোনামের গান নিয়ে নি’র্মিত মিউজিক ভিডিওর মাধ‌্যমে ফিরেছেন তারা। গত ১৫ আগস্ট মুক্তি পাওয়া গল্প নির্ভর এ মিউ’জিক ভি’ডিও দেখে দারুণ প্রশংসা করছেন দর্শক-শ্রোতারা। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় যশ-মধুমিতার অ’ন্তর’ঙ্গ মুহূর্তে’র দৃশ‌্য ছড়িয়ে পড়েছিল। পরে জানা যায়, এটি সেই গানের শু’টিং’য়ের বিহাই’ন্ড দ‌্য সিন। পর্দার বাইরে যশ-মধুমিতার ব‌্যক্তি’গত সম্প’র্কও বেশ দারুণ। মধুমিতার অনেক গো’পন খবরই রাখেন এই অভিনেতা।

আর সুযোগ পেলেই তা ফাঁ’স করে দেন। এবারো মধুমিতার শারী’রিক ওজনের কথা ফাঁ’স করলেন যশ। মধুমিতা তার ইনস্টাগ্রামে একটি ভি’ডিও পো’স্ট করেছেন। তাতে যশ-মধুমিতাকে দেখা যায়। যশ বলেন—‘‘মধুমিতা ‘ও মন রে’ মিউজিক ভি’ডিওর শু’টের সময়ে সারাক্ষণ একটি কথাই বলেছে, এখন আমার ওজন মাত্র ৪৮ কেজি।’’

মধুমিতাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। অর্ধ যুগ আগের ঘটনা টেনে এনেছেন তিনি। তার ভা’ষ্য মতে, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে টানা তিন বছর প্রায়ই যশের কোলে উঠতে হতো আমাকে। তখন যশ বলতো, ‘উফ কী ভা’রী! কতক্ষণ!’’

শেয়ার করুন