Breaking News

একজন সাহসী র‍্যাব সদস্যে ইদ্রিসের করুণ মৃত্যু

জীবনের ঝুঁকি নিয়ে মাদকদ্রব্য বহনকারী ট্রাকের পিছু ধাওয়া করেছিলেন র‌্যাব সদস্য এফএস ইদ্রিস। ট্রাকটির সামনে গিয়ে ব্যারিকেডও দিয়েছিলেন তিনি। কিন্তু পলায়নপর সেই ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন সাহসী এই র‌্যাব সদস্য।

ময়মনসিংহের ভালুকায় গাঁজার চালান উদ্ধার করতে গিয়ে ট্রাক চাপায় র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইদ্রিস আলী মোল্লা (২৮) নামে এক র‌্যাব সদস্য নিহত হয়েছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আমতলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

ভালুকা হাইওয়ে পুলিশের ইনচার্জ তৈমুর আলী জানান, গাজীপুর র‌্যাব-১ ট্রাকযোগে গাঁজার চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের পোড়াবাড়ি ক্যাম্পের সামনে চেকপোস্ট বসান। এ সময় (ঢাকা মেট্টো-ড-১৪-৩৫৮১) একটি ট্রাক দ্রুত গতিতে পাশ কেটে চলে গেলে তাদের সন্দেহ হয়। ট্রাকটিকে আটক করতে র‌্যাবের ডিএডি গোলাম মোস্তফা ও কনস্টেবল ইদ্রিস আলী মোল্লা মোটর সাইকেল যোগে পিছন নিলে শ্রীপুরের বাঘের বাজার নামক স্থানে ওই গাঁজার বস্তাটি ফেলে দেয়। তখন ডিএডি গোলাম মোস্তফা গাঁজার বস্তাটি কুড়িয়ে উদ্ধার করেন এবং কনস্টেবল ইদ্রিস আলী মোল্লা মোটর সাইকেল যোগে ধাওয়া করে ভালুকা উপজেলার আমতলী নামক স্থানে ট্রাকটিকে ব্যারিকেড দেন। এ সময় ঘাতক ট্রাকের চালক কনস্টেবল ইদ্রিস আলী মোল্লাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়। চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি ভালুকা হাইওয়ে পুলিশ আটক করে নিহতের লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে র‌্যাব-১এর কর্মকর্তারা উপস্থিত হয়ে কনস্টেবল ইদ্রিস আলী মোল্লার লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত ইদ্রিস আলী মোল্লা মানিকগঞ্জ ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের ঈমান আলী মোল্লার পুত্র।

শেয়ার করুন

Check Also

জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে জাতির পিতা বলে ঘোষণা দেয়ার অ’ভিযো’গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *