Breaking News

এইচএসসির ফলে অসন্তুষ্ট ? জেনে নিন কিভাবে রিভিউ করবেন

গতকাল শনিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে ডিজিটালি ফল প্রকাশ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে একযোগে ১১টি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল ঘোষণার উদ্বোধন করেন।

মহামারিকালে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। তাই কাউকে নিরাশ না করে পূর্বের পরীক্ষার ফলাফল মূল্যায়ন করে সবাইকে পাস করিয়ে প্রকাশিত হয়েছে এইচএসি ও সমমানের ফলাফল।

আজ রোববার থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। শুধু টেলিটক প্রিপেইড মোবাইল থেকে এই রিভিউর আবেদন করতে হবে।

গতকাল শনিবার ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোবাইলের মেসেজ অপশনে গিয়ে REV লিখে দিয়ে শিক্ষা বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে দিয়ে রোল নম্বর লিখে এসএমএম করতে হবে ১৬২২২ নম্বরে। উদাহরণ: REV Dha, 123456 এসএমএস করুন 16222 নম্বরে।

এরপর ফিরতি এসএমএসে একটি পিন নম্বর দেওয়া হবে। তারপর মেসেজ অপশনে গিয়ে REV লিখে দিয়ে YES লিখে দিয়ে পিন নম্বর লিখে দিয়ে যোগাযোগের নম্বর (যেকোনো অপারেটরের নম্বর) দিয়ে এসএমএস করতে হবে ১৬২২২ নম্বরে। উদাহরণ: REV YES, পিন নম্বর মোবাইল নম্বর এসএমএস করুন 16222 নম্বরে। শিক্ষার্থীপ্রতি আবেদন ফি ১২৫ টাকা। ম্যানুয়াল কোনো আবেদন গ্রহণ করা হবে না।

শেয়ার করুন

Check Also

৩ দশক গবেষণা করে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ জবি অধ্যাপকের

প্রায় ২৯ বছর ধর্মতত্ত্ব নিয়ে গবেষণার পর ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের …