ইসলামের টানে বলিউডকে বিদায়, দুই বছর পর প্রকাশ্যে জায়রা

ইসলামের টানে বলিউডকে বিদায়, দুই বছর পর প্রকাশ্যে জায়রা

জায়রা ওয়াসিম। দীর্ঘ দুই বছর হলো বিনোদন জগত ছেড়েছেন। এরপর থেকে তিনি চলে যান আড়ালে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোবিজ সম্পর্কিত সব ছবি মুছে দেন।

ভক্তদেরও অনুরোধ জানিয়েছিলেন তার ছবি যেন ডিলিট করে দেন। জীবনের নতুন অধ্যায়ে অভিনয় জগতের কোনো স্মৃতিচিহ্ন রাখতে চান না তিনি।

তবে এবার দুই বছর পর প্রকাশ্যে এলেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করে প্রশংসা পাওয়া এই নায়িকা। অভিনয় জগত ছাড়ার পর ইনস্টাগ্রামে এই প্রথমবার নিজের ছবি পোস্ট করলেন জায়রা ওয়াসিম।

এই কাশ্মীরি কন্যার পোস্ট করা ছবিতে দেখা যায়, একটা ব্রিজের ওপর হাঁটছেন তিনি। তবে পরে রয়েছেন বোরখা। ক্যাপশনে লিখেছেন- ‘অক্টোবরে সূর্যের উষ্ণতা’।

ছবিটি পেছন থেকে তোলা। ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না। তবুও এতদিন পর জায়রাকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

ইসলামের টানে ২০১৯ সালের ৩০ জুন অভিনয়কে বিদায় জানান জায়রা ওয়াসিম।

সেসময় তিনি বলেছিলেন, ‘আমি বুঝতে পেরেছি বহু দিন ধরেই অন্য একজন হয়ে উঠার চেষ্টা করছিলাম। এবার আমি আরও সুন্দরভাবে ফিট হতে পারব। কিন্তু সেটা অভিনয়ের জন্য নয়। অভিনয় জগতে আমি অনেক ভালোবাসা, সমর্থন-প্রশংসা পেয়েছি।

কিন্তু এই ফিল্ড যেটা করেছে তা হলো আমাকে ধীরে ধীরে অবমাননার দিকে ঠেলে দিয়েছে। ক্রমশ অবচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে দূরে সরে যাচ্ছিলাম। কারণ আমি এমন একটা পরিবেশে কাজ করতাম যা ক্রমাগত আমার ঈমানের মাঝে বাধা হতো। ধর্মের সঙ্গে আমার সম্পর্ক বিপন্ন হয়ে পড়েছিল।’

শেয়ার করুন