Breaking News

আস্ত একটি গাড়ি মুখে করে টেনে নিয়ে তছনছ করে দিল একটি বাঘ, মুহূর্তে ভাইরাল ভিডিও

আমাদের জাতীয় পশু হলো বাঘ। বাঘ মানে এক বিশাল শক্তির অধিকারী পশু। বাঘের সম্মুখীন কোন মানুষ আসলেই তার বেঁচে থাকার কোনো সম্ভাবনা থাকে না বললেই চলে। আমরা সকলেই বাঘের ভয়ে সতর্ক থাকি। এবার যদি কোনদিন এরকম হয়ে থাকে একটি হিংস্র বাঘ এসে হামলা করে আপনার বসে থাকা গাড়ির উপর। সেই মুহূর্তে আপনার প্রতিক্রিয়া কী হবে??

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা যায় এই রকমই একটি ঘটনা ঘটে। একটি গাড়ির পিছন দিকের বাম্পার কামড়ে টেনে তছনছ করে ফেলে একটি হিংস্র বাঘ। তবে অদ্ভুতভাবে এটি ছিল একটি বাঘের বাচ্চা। একটি অপ্রাপ্তবয়স্ক বাঘের গায়ে এই বিশাল শক্তি দেখে অবাক সকলেই।

শুধু তাই নয় বাঘের বাচ্চা টি মুখে করেই গাড়িটিকে প্রায় টেনে নিয়ে যায় বেশ কিছুদূর। ব্যাঙ্গালুরুতে অবস্থিত বানেরঘট্টা নামক একটি অঞ্চলে এই ঘটনাটি ঘটেছিল । ১৫ই জানুয়ারি এক মহিলা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিল। তার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

অনেকেই বাঘের বাচ্চাটিকে তাড়ানোর চেষ্টা করলেও সেখান থেকে এক হওয়া নড়েনি বাঘের বাচ্চা টি বড় সে গাড়ির বাম্পার কামড়ের তছনছ করে দিয়ে গাড়িটিকে মূখে করে ক্রমশ টেনে নিয়ে যেতে লাগে। একটি বাঘের বাচ্চার এই শক্তির পরিচয় থেকে সকলেই হতভম্ব। তাহলে একটি পূর্ণবয়স্ক বাঘের গায়ে কি পরিমান শক্তি থাকে তা আন্দাজ করতে পারা যাচ্ছে। সম্প্রতি এই ভিডিওটি প্রত্যেকের নিউজফিডে ঘুরে বেড়াচ্ছে।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …