আমেরিকাপ্রবাসী ৬ অভিনেত্রীর টিকটকে বেবী নাজনীন, ভাইরাল ভিডিও

আমেরিকাপ্রবাসী ৬ অভিনেত্রীর টিকটকে বেবী নাজনীন, ভাইরাল ভিডিও

শিরীন বকুল, বন্যা মির্জা, শ্রাবন্তী, নওশিন, মোনালিসা ও মিলা হোসাইন। কাউকেই আর আগের মতো দেখা যায় না অভিনয়ে। সবাই এখন আমেরিকাপ্রবাসী। সেখানেই তারা নিউ ইয়র্ক শহরে বাস করেন পরিবার নিয়ে। মাঝেমধ্যে দেশে এসে বেড়িয়ে যান। কেউ কেউ দুই একটি কাজও করেন অনুরোধে।

পর্দার আড়ালে চলে গেলেও বা অনিয়মিত হলেও এই তারকাদের আবেদন যে এখনো ফুরায়নি তা টের পাওয়া গেল মোনালিসার পোস্ট করা একটি ভিডিওতে। ফেসবুকে মাত্র এক ঘণ্টায় সেই ভিডিওটি দেখা হয়েছে সাত হাজারেরও বেশি।

১২ সেপ্টেম্বর দিনগত রাতে মোনালিসা একটি ভিডিও পোস্ট করেন ফেসবুকে। সেটি মূলত একটি টিকটকের ভিডিও। সেখানে ক্যামেরা হাতে ছিলেন মোনালিসা। আর তার সঙ্গে ছিলেন অভিনেত্রী শিরীন বকুল, বন্যা মির্জা, শ্রাবন্তী, নওশিন ও মিলা হোসাইন।

এক সময়ের জনপ্রিয় এসব অভিনেত্রীদের অনেকদিন পর একসঙ্গে পেয়ে ভিডিওটি বেশ উপভোগ্য হয়ে উঠে ভক্তদের কাছে।

তবে তাদের ভিডিওর সবেচেয়ে বড় চমক হিসেবে ধরা দিলেন ‘ব্লাক ডায়মন্ড’ খ্যাত গায়িকা বেবী নাজনীন। মোনালিসারা ‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে টিকটক করছিলেন। ভিডিওর শেষদিকে দেখা দেন বেবী নাজনীন। গানের মূল শিল্পীকে চোখের সামনে গাইতে দেখে অবাক হওয়ার ভান করেন এই ছয় তারকা।

তবে এক ভিডিওতে এত তারকাকে দেখে বেশি অবাক হয়েছেন তাদের ভক্তরা।

মোনালিসার পোস্ট থেকে জানা গেল, মডেল ও অভিনেত্রী মিলা হোসাইনের বাসায় জমেছিলো জমজমাট আড্ডা। সেখানেই আড্ডার ফাঁকে ছবি আর ভিডিও নিয়ে মেতে উঠেছিলেন তারকারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *