Breaking News

আমি সহ’জ সরল মানুষ, শাশুড়ির মনে কি ছিল বুঝি নাইঃ তামিমা’র স্বামী

ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর অ’ভিযোগ উঠে প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিবাহবন্ধনে জড়িয়েছেন তামিমা। এ ঘটনায় রাকিব তামিমা’র মায়ের বি’রুদ্ধে অ’ভিযোগ করে বলেছেন, তামিমা যদি ফ্রেন্ড বলে বয়ফ্রেন্ডকে বাসায় নিয়ে আসে তাতে ওর মা কিছু করবে না।

তিনি বলেন, তামিমাকে আমি পড়াশোনা করিয়েছি। এসএসসি পাস করার পর আমা’র এখানে এসেছে। এসএসসিতে এ প্লাস পাওয়ায় আমা’র বাবার অমতে তাকে পড়াশোনা করাই। ঢাকায় একটি শো রুমে ম্যানেজার পোস্টে চাকরি নেয়ার এক সপ্তাহ পর তামিমাকেও নিয়ে আসি। টাঙ্গাইল কুমুদিনী কলেজে ভর্তি করিয়ে দেই। তখন শাশুড়ি আমাকে খুঁজে বেড়ায়, সে আমাকে পেলে মা’রবে। তো হঠাৎ একদিন শাশুড়ি মে’য়ের জন্য কা’ন্না করে। আমি তো সহ’জ সরল মানুষ, তার মনে যে কা’ন্নার আড়ালে অন্য কিছু আছে বুঝব কী’ করে।

আজ রোববার (২১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমা’র প্রথম স্বামী রাকিবের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। প্রকাশিত ভিডিওতে রাকিব বলছেন, কোনও ফ্রেন্ড বলে যদি বয়ফ্রেন্ডকে বাসায় নিয়ে আসে তাতে ওর মা কিছু করবে না। এখন তো শি’শু নি’র্যাতন হচ্ছে, বা ওদের সঙ্গে কোনও অ’তিথি আসলে সে হয়তো আমা’র মে’য়ের সঙ্গে কিছু করতেই পারে- বাবা হিসেবে এটা আমি চিন্তা করতেই পারি। এ কারণে মে’য়ের নিরাপত্তার জন্য আমা’র আম্মা’র সঙ্গে রেখেছি।

এছাড়াও রাকিব বলেন, আম’রা ধার্মিক মু’সলমান। সে কিভাবে এরকম কাজ করে? খুবই লজ্জার এটা। বন্ধুরা ফোন করে বলতেছে ভাই আপনি ভাবীকে ডিভোর্স দিলেন কবে? আমি বলি, ভাই আমি তো ডিভোর্স দেইনি, ঘুম থেকে উঠে দেখি বিয়ে শেষ! খুব ধুমধাম। খুব ক’ষ্ট লাগলো আমা’র। মে’য়েটা আমাকে নাসির ফোন করার আগের দিন ফোন দিয়ে বলতেছে, বাবা আম্মু কি করতেছে তুমি দেখছো? মে’য়ের পাশে আমা’র ভাই ছিল। ও ফেসবুকিং করার সময় নিউজফিডে তামিমা’র বিয়ের ছবি, নিউজ সামনে আসায় মে’য়ে তাতে দেখে তার মায়ের (তামিমা) কপালে চুমা, কত কী’। মে’য়ে কা’ন্না করেছে।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *