Breaking News

আমি প্রে’ম করলেও ওপেন করি, বিয়ে করলেও ওপেন করবঃ সুবাহ

লাইভে না এসে পারলাম না। সিরিয়াসলি আমি অ’তিষ্ঠ হয়ে গেছি। এটা ২০২১ সাল ভাই। প্রত্যেকটা মানুষের জীবনে প্রে’ম থাকতেই পারে। অনেক উল্টা-পাল্টা অনেক কিছুই হয়। মানুষের অনেক অ’তীত থাকে। সবার জীবনেই অ’তীত আছে।

নিজের ফেসবুক লাইভে এমনটাই বলেন ক্রিকেটার নাসিরের সাবেক প্রে’মিকা হু’মায়রা সুবাহ বলেন, আমা’র অ’তীত ২০১৮ সালেই শেষ। কেন আপনারা নাসির আর তার স্ত্রী’র বিয়ের ছবি আমাকে পাঠাচ্ছেন। আমা’র সঙ্গে তার সবকিছু শেষ হয়ে গেছে। এখন চলছে ২০২১ সাল। অ’তীতকে নিয়ে টানাটানি করবেন না। অন্যের জীবনকে অ’তিষ্ঠ করবেন না।

কী’ জন্য আপনারা নাসির নাসির করছেন? প্রশ্ন রেখে সুবাহ আরও বলেন, ব্রেকআপের পরে আমি সিনেমা, মডেলিং ও পরিবার নিয়ে ভালো আছি। নাসির বিয়ে করছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো কি হইছে? দুদিন পর আমিও বিয়ে করব। আম’রা দুজন দুদিকে সরে গেছি। আর কি চান আপনারা? আমা’র ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তা না করে আপনারা নিজের চরকায় তেল দেন।

লাইভে অ’তীত নিয়ে টানাটানি না করার অনুরোধ একাধিকবার করেন সুবাহ। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সুবাহ বলেন, আম’রা নায়িকা, আম’রা মডেল আমাদের একটা দুইট বয়ফ্রেন্ড থাকতেই পারে। আপনাদের সমস্য কি? দুইদিন পর আমি বিয়ে করলে কি আমা’র ছবি নাসিরকে পাঠাবেন? আজব তো!

আমি প্রে’ম করলেও ওপেন করি, বিয়ে করলেও ওপেন করব উল্লেখ করে সুবাহ বলেন, চুপচুপ করে আমি কিছু করব না। আপনাদের সমস্যা কি? নিজেদের চরকায় তেল দেন। ফেসবুকে বুলিং করা ছাড়েন। যারা ফেসবুকে আমা’র কাছে নাসিরের ছবি পাঠাইছেন, উল্টা-পাল্টা কমেন্টস করছেন সবার নামে আমি সাইবার ক্রা’ইমে মা’মলা দিব। খবরদার আমাকে নাসিরের ছবি পাঠাবেন না।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন নাসির-তামিমা। এরইমধ্যে অ’ভিযোগ উঠেছে, ৮ বছরের কন্যাকে রেখে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী’ তামিমা তাম্মি।

শেয়ার করুন

Check Also

‘নাসির ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে’ (ভিডিও)

কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করে সমালোচনার মুখে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *