আমি জুবেরীর প্রে’মে হাবুডুবু খাচ্ছি: বাঁধন

লাক্স তারকা ও ছোটপর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী আজমেরী হক বাঁধন নতুন কাউকে মন দিয়েছেন নাকি নতুন করে ঘর বাঁধছেন! বিস্ময়সূচক এমন অনেক কৌতুহল মনে আসলেও সত্যিটা অন্যরকম।

আদলে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির একটি ছবিতে অ’ভিনয় করছেন বাঁধন। বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের লিখা ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজটি নির্মাণ করছেন সৃজিত।

থ্রিলার ও অ্যাডভেঞ্চারধ’র্মী সেই উপন্যাস নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী চরিত্রে ধ’রা দেবেন বাঁধন।

সিরিজটিতে খরাজ খাসনবিশ চরিত্রে অঞ্জন দত্ত, নিরুপন চন্দ চরিত্রে রাহুল বোস, আতর আলী চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য ও ওসি তপন শিকদার চরিত্রে অনির্বাণ চক্রবর্তী অ’ভিনয় করছেন।

নতুন প্রে’ম স’ম্পর্কে সম্প্রতি কলকাতায় এক অনুষ্ঠানে বাঁধন বলেন, আমি মুশকান জুবেরীর প্রে’মে হাবুডুবু খাচ্ছি। এখনও প্রে’মেই পড়ে আছি। এই চরিত্রটাকে ভীষণ ভালোবেসে ফেলেছি। যখন প্রথম পড়েছি তখনই মজে গিয়েছিলাম চরিত্রে। খুব সুন্দর একটা চরিত্র।

‘মুশকান জুবেরী’ চরিত্রটিই যদি হয় অ’ভিনেত্রীর নয়া প্রে’ম তবে ভক্ত-অনুরাগীদের অন্য কিছু ভাবার কোনো কারণ নেই আপাতত।

প্রসঙ্গত, ২০১০ সালের ৮ সেপ্টেম্বর কানাডা প্রবাসী মাশরুর সিদ্দিকী’র সঙ্গে বিয়ে হয় বাঁধনের। বছর চার পরে ২০১৪ সালের ২৬ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়। আ’দালত গড়িয়ে ২০১৮ সালের এপ্রিলে এই দম্পতির একমাত্র মে’য়ে মিশেল আমানি সায়রার অ’ভিভাবকত্ব পান বাঁধন।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: