আমি কিন্তু ভাই বড় নেতা বলতে কিছু চিনি না: নিক্সন

ফরিদপুর-৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, আল্লাহর পর যদি রাজনীতিতে কোনো শ’ক্তি থাকে তবে তা হলো জনগণ। তার পরে কেউ নেই। আমি কিন্তু ভাই বড় নেতা বলতে কিছু চিনি না। বৃহস্পতিবার বিকালে মাদারীপুরের রাজৈর উপজে’লার টেকেরহাট শহীদ সরদার সাজাহান গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে জে’লা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গব’ন্ধু শেখ মুজিবুর রহমানের জ’ন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুর রহমান নিক্সন চৌধুরী আরো বলেন, আমা’র উত্থান হয়েছে বড় এক নেতার পতন দিয়ে। যাকে দক্ষিণ বঙ্গের সিংহ পুরুষ বলে মানুষ জানতো, তাকে বিড়ালের মতো ভে’ঙে-চুড়ে যেতে হয়েছে। এটাই জনগণের শ’ক্তি। আমা’র চোখে দেখা ফরিদপুরের বিশাল এক নেতা, যে নেতার জন্য ফরিদপুরের আওয়ামী লীগের মানুষ নির্যাতিত হয়েছে। সেই নেতারও কিন্তু একদিন পতন হয়েছে।

জে’লা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে এবং জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দের উপস্থাপনায় এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ, উপজে’লা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিপন গাজী, উপজে’লা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের ফোক গানের সম্রাজ্ঞী লায়লা ও ক্লোজ-আপ ওয়ানের শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন।

শেয়ার করুন