আমি এখনও মনেপ্রাণে রাধা, কৃষ্ণ কি সাড়া দেবে

সোশ্যাল মিডিয়ায় শুধুই ইন্দ্রাণীর নাচের ছবি। ইন্দ্রাণী যে কৃষ্ণপ্রিয়া, কে জানত? রহস্য ফাঁস হল গতকাল মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতেই। কৃষ্ণের ছবির পাশে ভারী সুন্দর ভঙ্গিতে দাঁড়িয়ে ‘জীবন সাথী’র মুখ্য চরিত্রাভিনেতা ‘সালঙ্কারা’ ওরফে ইন্দ্রাণী দত্ত। বেগুনি রঙা শিফনে জারদৌসি কাজ। ডিজাইনার ব্লাউজগয়নায় সেজেছেন ইন্দ্রাণী দত্ত।

ক্যাপশনেও ইন্দ্রাণীর সৌন্দর্যের ছায়া, আমি কী করে জানব কৃষ্ণ আমায় সত্যিই ভালবাসেন কিনা?
বড় পর্দাতেও যখনই এসেছেন টোল ভাঙা হাসি, নাচ, অভিনয়ে মুগ্ধ করেছেন। এমন স্নিগ্ধ সুন্দরী শেষে ঈশ্বরপ্রেমে ডুব দিলেন! প্রশ্ন করতেই ইন্দ্রাণীর উত্তর, ছোট থেকেই আমি কৃষ্ণকে পছন্দ করি। যথেষ্ট স্মার্ট, হ্যান্ডসাম। দুর্দান্ত প্রেমিক পুরুষ। ওঁর শত প্রেম যদিও মানা খুবই কষ্টের। ওঁর আকর্ষণ ফেরানোও সম্ভব নয়।

তার পরেই অকপট, ওই রকম কোনও পুরুষ এলে হয়ত একবারের জন্যেও ঘুরে তাকাবেন ইন্দ্রাণী!
রাধা, বিশাখা না মীরাবাঈ? কার মতো করে ভালবাসবেন? অবশ্যই রাধার মতো করে! আমি মনে প্রাণে এখনও রাধা। কৃষ্ণ সেটা বুঝলেই ভাল, ছোট্ট উত্তরে অনেক কিছু যেন বুঝিয়ে দিলেন ইন্দ্রাণী।

নতুন মেগায় ইন্দ্রাণী ফ্যাশন ডিজাইনার। ভীষণ ব্যক্তিত্বময়ী। নিজের রুচি, পছন্দের বাইরে যেতে নারাজ। বাড়ি, ব্যবসা, সংসারের সর্বময়ী কর্ত্রী। ব্যক্তি ইন্দ্রাণী যে ভীষণ নরমসরম! অন্তত পর্দা তেমনই বলে…। ছোট্ট উত্তর, সিনেমাতে সারাক্ষণ কেঁদে যাচ্ছি, সবার সহানুভূতি পাচ্ছি। এখানে সে রকম নয়। আমি যেটা নই সেটা অভিনয়ে ফোটাব এবার। শুধু এই একটাই নয়, পজিটিভ-নেগেটিভ মিলিয়ে প্রচুর শেডস ‘সালঙ্কারা’ চরিত্রে। পরিচালক চ্যালেঞ্জ ছুঁড়েছেন ইন্দ্রাণীকে।

বেশ কয়েকটি পর্ব হয়ে গিয়েছে। কেমন লাগছে ‘সালঙ্কারা’ চরিত্রে অভিনয় করতে? এ বারেও সংযত তিনি, দর্শকদের থেকে ভাল ফিডব্যাক পাচ্ছি। নিজেরও অভিনয় করে ভাল লাগছে। সব পর্বেই অভিনয়ের সুযোগ থাকে না। আমরা আগে থেকে জানতেও পারি না গল্প কোন দিকে বাঁক নেবে। তবে সব মিলিয়ে আমি খুশি।

জীবন সাথী নাচের পাশাপাশি আরও একটি নতুন কাজের অফার পেয়েছেন ইন্দ্রাণী। ওটিটি প্ল্যাটফর্মের একটি ছবিতে। ইন্দ্রাণী জানালেন, থ্রিলার ছবি। চিত্রনাট্য পড়ে ভাল লেগেছে। সব কিছু ঠিক থাকলে হয়ত কাজ শুরু করবেন নতুন বছরে।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: