আমার নিজেরই গাড়ি নেই,পরী মণিকে গাড়ি দিবো কিভাবে

আমার নিজেরই গাড়ি নেই,পরী মণিকে গাড়ি দিবো কিভাবে

সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাসরুর আরেফিন নায়িকা পরীমনিকে প্রায় সাড়ে ৩ কোটি টাকা দামের ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়ি উপহার দিয়েছেন বলে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে পরীমনি জানান, গাড়িটি তিনি ব্যাংক লোন দিয়ে কিনেছেন। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা যায়, গাড়িটি তিনি উপহার পেয়েছেন, ব্যাংক লোন অথবা ক্যা দিয়ে কিনেননি।এরপরই আলোচনায় আসে সিটি ব্যাংকের এমডি মাসরুর আরেফিনের নাম। এবার এ ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি।

তিনি লেখেন, আমার নিজের একটাও গাড়ি নেই। একটা সামান্য মারুতি বা ধরেন একটা টয়োটা করোলা গাড়িও না। ব্যাংক আমাকে চলার জন্য গাড়ি বরাদ্দ দিয়েছে, তাতেই চড়ি। চাকরির শেষে নিশ্চয়ই কোনো ব্যাংক থেকে কার লোন নিয়ে একটা গাড়ি কিনে তাতে চড়বো।

পরীমনি নামের কাউকে তিনি দেখেননি উল্লেখ করে তিনি বলেন, পরীমনি নামের কাউকে দেখিনি। অতএব তার নম্বর আমার কাছে থাকার প্রশ্নই আসে না। এমনকি ‘বোট ক্লাব‘ ঘটনার আগে পর্যন্ত পরীমনি নামটাও শুনিনি। আমার মানুষকে জিজ্ঞাসা করতে হয়েছিল যে, কে এই পরীমনি?

কাউকে কোনো গাড়ি দেওয়ার সামর্থ্য নেই জানিয়ে তিনি বলেন, আমি যাকে চিনি না, জীবনে যার বা যাদের সঙ্গে হ্যালো বলা দূরে থাক, যাদের নামটা পর্যন্ত আমি প্রথম জানলাম এই কদিন আগে। সেই নায়িকা বা মডেলকে আমি গাড়ি দিয়ে ফেললাম?

তিনি আরও বলেন, শেষ কথা একটাই, আমি আমার মানব জীবনে এই নায়িকা বা মডেলদেরকে দেখিনি। তাদের সঙ্গে না-দেখা জগতের ফোনের যে-হ্যালো, সেটাও কোনোদিন বলিনি। তারা কারা তাও আমি জানতাম না ‘বোট ক্লাব’ কাণ্ডের আগে। সবচাইতে বড় কথা তাদের নামটাও আমি শুনিনি।

শেয়ার করুন