আমাকে হ’’ত্যা করে ফখরুল ইসলামকে বসুরহাট পৌরসভার মেয়র করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এক ফেসবুক স্ট্যাটাসে দা’বি ক’রেছেন, তাকে হ’’’ত্যার নী’লনক’শা চলছে। প’রিকল্পনা অনুযায়ী, তাকে হ’’’ত্যা করে তার ভাগ্নে ফখরুল ইসলাম রাহাতকে বসুরহাট পৌরসভার মেয়র করা হবে।

তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজে’র ফেসবুক অ্যাকাউন্টে এমন স্ট্যাটাস দিয়ে এ মন্তব্য করেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, ‘বিশ্বস্তসূত্রে খবর পাওয়া গেছে, আমাকে হ’’’ত্যার করে তারা এই নী’ল’নক’শা বাস্ত’বায়ন করবে। গত ২১ মা’র্চ নোয়াখালী জে’লহা’’জতে কা’রা’ব’ন্দি মিজানুর রহমান বাদ’লের স’ঙ্গে একরামুল করিম চৌধুরী ও জেহান দেখা করে একটা নতুন ছ’ক তৈরি করেছে। নোয়াখালী-৫ আসনে শিউলি একরামকে এমপি করবে। কোম্পানীগঞ্জ উপজে’লার বর্তমান চেয়ারম্যান জনাব শাহাব উদ্দিন সাহেব প’দত্যা’গ করবেন, এরপর মিজানুর রহমান বাদলকে চেয়ারম্যান করবে। কবিরহাট উপজে’লায় শাবাব চৌধুরীকে উপজে’লার চেয়ারম্যান করা হবে।

কবিরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রায়হান বু’ঝি’য়েছে সে মন্ত্রীর লোক। কিন্তু আ’সলে সে একরামুল করিম চৌধুরীর লোক। তাই রায়হান কবিরহাট পৌরসভায় মেয়র থাকবে এবং বসুরহাট পৌরসভায় আমাকে হ’’’ত্যা করে ফখরুল ইসলাম রাহাতকে বসুরহাট পৌরসভার মেয়র করা হবে। এই বিষয়ে মন্ত্রীর স্ত্রী ও নিজাম হাজারীর স’ঙ্গে ফোন আ’লাপ করে তারা সি’দ্ধা’ন্ত করে। এটাই হচ্ছে তাদের নতুন ছ’ক।’

তবে এসব তথ্য তিনি কোথায় পেলেন জানতে চাইলে আবদুল কাদের মির্জা ফোনে জা’নান, গো’প’ন সংবাদের ভিত্তিতে তিনি যতটুকু জানতে পেরেছেন, ততটুকুই ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ ক’রেছেন। তিনি জীবনের নি’রা’প’ত্তার জন্য থা’নায় জিডি করবেন। থা’না জিডি না নিলে, তিনি আদা’লতের দ্বা’র’স্থ হবেন।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য মির্জাবি’রো’ধী বলয়ের অন্যতম নেতা কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত ওই স্ট্যাটাসের প’রিপ্রে’ক্ষিতে সাংবাদিকদের কাছে প্র’তিক্রি’য়ায় বলেন, ‘কাদের মির্জার কার বি’রু’দ্ধে অ’ভিযো’গ নেই। সে নি’র্ল’জ্জ মি’থ্যা’চা’র করে। সে মি’থ্যা’চা’রের জন’ক এ প’রি’ণত হয়েছে। একজন স্বা’ভাবিক মানুষ এভাবে কিছু ক’রতে এবং বলতে পারে না। তার দ্রু’ত মা’ন’সি’ক চি’কিৎসার প্রয়ো’জন। কাদের মির্জার দৃ’ষ্টিতে সে এবং তার ছেলে ছা’ড়া সৎ এবং ভালো মানুষ আর কেউ নেই।’

শেয়ার করুন