আপনাদের ঘরে কি মা-বোন নেই’ বলেই কাঁদলেন ডা. সাবরিনা

করোনা রিপোর্ট জালিয়াতির অভিযোগে গ্রেফতার হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরী সম্প্রতি (১২ জুলাই) গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁদে ফেলেন। ‘সব প্রসিডিউর ঠিক হয়েছে ডিভোর্সের ব্যাপারে’ অংশটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এই লাইন আমি বলিনি। তিনি এরপর বলেন, আপনার কি বাসায় মা বোন নাই?

এতটা বিব্রত করা হচ্ছে কেন। এরপরেই কেঁদে ফেলেন সাবরিনা। তিনি বলেন, আমিও তো একটা মানুষ, আপনারা কী মনে করেন? বিনা অপরাধে এতটা অপবাদের শিকার হচ্ছি। সকাল থেকে কোনো কাজ করতে পারছি না। একজনের পর একজন সাংবাদিক আসছেন। তিনি বলেন, আমি কনফিডেন্ট, আমি কখনো অনৈতিক কাজ করি নাই। স্বেচ্ছাশ্রমটা যেটা দিতাম ঐটুকুই আমি দিতাম না। বলেন তিনি। উল্লেখ্য,

করোনার নমুনা পরীক্ষায় প্রতারণা মামলায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে বহিষ্কৃত ডা. সাবরিনা আরিফের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৩ জুলাই) সকালে তাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একই সঙ্গে তার জামিন আবেদন খারিজ করে দেন আদালত।

আরও পড়ুন=নির্বাচকদের বিবেচনায় থাকা পুলের খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ শুরু করেছে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ। মিরপুরে ফিটনেস অনুশীলন করতে আগ্রহীদের তালিকাও তৈরি করা হচ্ছে। ফিটনেস অনুশীলনের জন্য জিমনেসিয়াম ছাড়াও প্রয়োজনীয় সবকিছুই ব্যবহার করতে পারবেন ক্রিকেটাররা। রানিং করা যাবে বিসিবির একাডেমি মাঠ ও শের-ই-বাংলা স্টেডিয়ামে।করোনাভাইরাসের কারণে ১৬ মার্চের পর ক্রিকেট না হওয়ায় মাঠ দুটি পেয়েছে নতুন প্রাণশক্তি।

বিসিবির মাঠকর্মীদের নিয়মিত পরিচর্যার ফলে ফিরে এসেছে গাড় সবুজ রূরুকরোনাকালে ক্রিকেটারদের অনুশীলনের রোডম্যাপ তৈরির দায়িত্ব ন্যস্ত হয়েছে বিসিবির মেডিকেল বিভাগের উপর। প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সোমবার তারা সরেজমিনে দেখেছেন ক্রিকেটারদের অনুশীলন ব্যবস্থাপনার খুঁটিনাটি। স্বাভাবিকভাবেই এ সময়ে সবচেয়ে বেশি গুরুত্ব পাচ্ছে স্বাস্থ্যবিধি।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: