আ’দা’লতে নেয়া হচ্ছে মামুনুল হককে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আ’দা’লতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকাল ১০টার পর মামুনুল হককে আ’দালতে নেয়া হবে। তিনি বর্তমানে ডিবি কার্যালয়ে আছেন। আ’দালতে সোর্পদ করে পুলিশ ৭ দিনের রি’মা’ন্ড চাইবে আ’দা’লতের কাছে।

গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রে’ফ’তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।

মোহাম্মদপুর এলাকায় ভা’ঙচু’রের একটি মা’ম’লায় মামুনুল হককে গ্রে’ফ’তার করে পুলিশ। তবে তার বি’রু’দ্ধে আরও ১৭ টি মা’ম’লা রয়েছে।

৩ বিয়ের কথা স্বীকার করলেন মামুনুল হক

হেফাজতে ইস’লামের নেতা মামুনুল হককে গ্রে’প্তার করেছে পু’লিশ। রাজধানীর মোহাম্ম’দপুর এলাকা তাকে গ্রে’প্তার করা হয়। মোহাম্ম’দপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে দুপুর ১২টার দিকে তাকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তারের পর মামুনুলকে ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

গ্রে’প্তারের পর তেজগাঁও থা’না কমপ্লেক্সে পু’লিশের জিজ্ঞাসাবাদে তিন বিয়ের কথা স্বীকার করছেন মামুনুল হক। তিনি জানিয়েছেন, প্রথম বিয়ের পর যে দুই নারীর কথা আলোচনায় এসেছে তারা দু’জনই তার স্ত্রী’। এসব বিয়ে তিনি সামাজিকভাবে গো’পন রেখেছেন।

ডিসি হারুন আর রশিদ বলেন, ‘মোহাম্ম’দপুর থা’নার মা’মলায় আজ মামনুলকে আ’দালতে হাজির করে সাত দিনের রি’মান্ড আবেদন করা হবে।’ আরো কয়েকটি মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে তাঁর রি’মান্ড চাওয়া হবে বলে জানিয়েছে গোয়েন্দা পু’লিশ।

শেয়ার করুন