আইসিইউতে কাজী হায়াৎ, দোয়া চাইলেন মারুফ!

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ-এর শা’রীরি’ক অবস্থার কিছুটা অব’নতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়েছে। রোববার (২১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

চিত্রনায়ক কাজী মারুফ বলেন, বাবার শা’রীরিক অ’বস্থা এই ভালো, এই খারাপ। আজকে ওনার শরীরটা বেশি খারাপ। অক্সিজেন ২০ লিটার লাগছে। আগে এর চেয়ে কম লেগেছিল। মেডিসিনও চলছে। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি, তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন। তিনি আরো জানান, তার মাও করো’না আ’ক্রা’ন্ত, কিন্তু এখন ভালো আছেন। তিনিও হাসপাতালে রয়েছেন।

এর আগে গত ২ মার্চ করো’না প্রতি’রোধের টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। তারপর জ্বরে আ’ক্রা’ন্ত হয়েছিলেন এ নি’র্মাতা। কমে যাচ্ছিল তার ঘ্রা’ণশ’ক্তি। ৮ মার্চ পরীক্ষা করে করো’না প’জেটিভ জানতে পারেন তিনি। তারপর হোম কো’য়ারেন্টিনে রাখা হয়েছিল তাকে। কিন্তু শারী’রিক অব’স্থার তেমন উন্নতি না হওয়া ভর্তি করা হয়েছে হাসপাতালে।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

শেয়ার করুন