অল্পের জন্য রক্ষা পেলো কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক স্ত্রী

অল্পের জন্য রক্ষা পেলো কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক স্ত্রী

সড়ক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে কুমিল্লার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ মো. মফিজুল ইসলাম ও তার স্ত্রী অধ্যাপক ডাক্তার শামীমা আক্তার রেখা। ঘটনাটি ঘটে গতকাল (১১ সেপ্টেম্বর)

শনিবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ধনাইতরী এলাকা সুয়াগাজী নামক স্থানে। জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ মো. মফিজুল ইসলাম ও তার স্ত্রী অধ্যাপক ডা.শামীমা

আক্তার রেখা চট্রগ্রাম, কক্সবাজারসহ কয়েকটি স্থানে ঘুরে ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে দিয়ে কুমিল্লায় বাড়ি ফেরার পথে ধনাইতরী এলাকা সুয়াগাজী নামক স্থানে রাত সাড়ে ১২টার সময় পৌঁছলে তাদের প্রাইভেটকারকে পিছন

থেকে একটি ট্রাক ধাক্কা দিলে গাড়িটি ঘুরে যায় এবং গাড়ী ডান পাশের সামনের অংশ চুরমার হয়ে যায়।ট্রাকটির (ঢাকা মেট্রো ট- ১৬-২৮৮৮) আইল্যান্ডে উঠে যায়। তখন একটুর জন্য তারা বড় দুর্ঘটনা থেকে প্রাণে রাক্ষা পায়।

এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের সার্জেন্ট কামরুজ্জামান ঘটনারস্থলে চলে আসে এবং ট্রাকসহ ড্রাইভারকে আটক করে।এখন তারা দুজনেই ভালো আছেন বলে জানিয়েছেন প্রতিনিধিকে।

অধ্যক্ষ মো. মফিজুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি বলেন, মহান আল্লাহতায়ালার অশেষ রহমত এবং সকলের দোয়ায় বড় ধরণের সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলাম। আমি সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *