অভিমান ভুলে বন্ধু নুসরাতের পাশে মিমি

অভিমান ভুলে বন্ধু নুসরাতের পাশে মিমি

সব অভিমান ভুলে বন্ধু নুসরাতের পাশে মিমি। এই অভিনেত্রী লাইভে এসে অভিনেত্রী বলেন, ‘সেপ্টেম্বরে মা হচ্ছে নুসরাত জাহান। একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না তো কে থাকবে?’

শুক্রবার (৬ আগস্ট) ফেসবুক লাইভে এসে বন্ধুকে সঙ্গে রেখেই এই ঘোষণা দেন মিমি। এদিকে, এখনো শোনা যায়, অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেমিক যশ দাশগুপ্তকে নাকি কেড়ে নিয়েছেন তারই ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী নুসরাত জাহান। এ জন্য নাকি তাদের সম্পর্ক আর আগের মতো মধুর নেই, বন্ধুর হয়ে গেছে। সে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে হবু মা নুসরাতের পাশে থাকার ঘোষণা দিলেন।

নিজেদের সম্পর্কের জটিলতা প্রসঙ্গে মিমি অকপট জানান, তার আর নুসরাতের সম্পর্ক এক দিনের নয়। অভিনেত্রীর কথায়, ‘যদি গাছ থেকে ফল পড়ে, লোকে ভাবে মিমি-নুসরাত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কার সঙ্গে কার সম্পর্ক ভাঙল, সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম।’ মিমির দাবি, আর পাঁচ জনের মতো তারাও ঝগড়া করেন। তার মানেই বন্ধুত্বে ছেদ, এমন ভাবার কোনো কারণ নেই।’

এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) মিমির ইনস্টাগ্রাম পোস্টে দীর্ঘ দিন পরে মন্তব্য করতে দেখা যায় তার পুরনো বন্ধু মিমিকেও। গুঞ্জন, এই অভিনেত্রী নাকি বিশেষ ভাবে পছন্দ করতেন অভিনেতা যশ দাশগুপ্তকে। তারা নাকি সম্পর্কে ছিলেন। কিন্তু পরবর্তীতে যশকে ভাগিয়ে নেন নুসরাত। তাতেই দুই সাংসদ নায়িকার বন্ধত্বের সম্পর্কে ফাটল ধরে বলে শোনা যায়। তাই মিমি-নুসরাতকে আলোচনায় অবধারিত ভাবে চলে আসে যশের নাম।

এই অভিনেতার সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী। অতীতের মতো আগামী দিনেও কি যশ-মিমিকে জুটি হিসেবে দেখতে পাবেন দর্শক- লাইভে নেটিজেনদের এমন প্রশ্নে পাল্টা প্রশ্ন ছুঁড়ে মিমি বলেন, কেন নয়?’ তার যুক্তি, ‘যশ ভালো অভিনেতা। আমার আর যশের জুটি দর্শকদের পছন্দ। আমাদের নামে একাধিক ফ্যান পেজও আছে।

সুতরাং, কাজ না করার কোনো কারণ নেই।’ এদিকে, যশের সঙ্গে মিমির বন্ধু নুসরাত জাহানের সম্পর্কের আর কিছুই গোপন নেই কারো কাছে। গত বুধবার (৪ আগস্ট) হবু মা নুসরাতকে নিয়ে ডিনার ডেটে যান এই অভিনেতা। অন্তঃসত্ত্বা নুসরাতকে হাত ধরে খুব সাবধানে নিয়ে যান যশ। কারণ, তার মা হওয়ার সময় যে ঘনিয়ে এলো। এই ঘটনার পর নুসরাতের অনাগত সন্তানের বাবা যে যশ দাশগুপ্তই, সেই গুঞ্জন আরও জোরালো হয়েছে ইন্ডাস্ট্রিতে।

শেয়ার করুন