অভিনয় নয়, কুসুম শিকদারের গানের ভক্ত হয়ে গেলেন নায়িকা পূর্ণিমা

ছোটবেলা থেকেই লেখালেখিতে ঝোঁক জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদারের। পরিচিত কেউ জিজ্ঞাস করলে বলতেন, বড় হয়ে লেখক হতে চাই। তারুণ্যের সেই স্বপ্ন নতুন পথে বাঁক নেয়। ২০০২ সালে লাক্স-আনন্দধারা মিস বাংলাদেশ ফটোজেনিক প্রতিযোগিতায় অংশ নেন। এর পর তাকে আর কখনোই পিছনে ফিরে তাকাতে হয়নি।

এতদিন সবাই জানতো কুসুম শিকদার শুধু অভিনয়ে করেন কিন্তু তার কণ্ঠেও যে জাদু আছে তা এবার জানিয়ে দিল গান গেয়ে। তার কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়েছে চলচিত্র জগতের আরেক তারকা অভিনেত্রী দিলারা হানিফ রীতা (পূর্ণিমা)। কুসুম শিকদার এবার গান গেয়েছে ফোক রিয়্যালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’ একটি মিউজিক ভিডিওতে। গানটিতে নয়ন শীলের সাথে কুসুম শিকদারকে দেখা যায়। কুসুম শিকদারের কণ্ঠে গান শুনে ভক্ত হয়েছে পূর্ণিমা।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় নিজের ভ্যারিফাইট ফেসবুক পেইজে কুসুম শিকদারের গাওয়া গান ‘হৃদ মাঝারে রাখবো’ শেয়ার দিয়ে একটি স্ট্যাটাস দেন পূর্ণিমা। সেখানে তিনি লিখেন, ‘কুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানের।’

উল্লেখ্য, ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানা শুরু হয়েছিলো এর তৃতীয় আসর। বাংলার বাউল গান দিয়ে সারাবিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও মাছরাঙা টেলিভিশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

শেয়ার করুন

Check Also

দর্শক চাইতো বলেই বারবার প্রেমে ব্যর্থ হতাম : বাপ্পারাজ

ঢাকাই চলচ্চিত্রের উজ্জ্বল এক নক্ষত্রের নাম বাপ্পারাজ। নায়করাজ রাজ্জাক তার পিতা। সেই পরিচয়ে নিজেকে তিনি …