অভিনব প্রচারণা : মোশাররফ-পরীর কলরেকর্ড ফাঁস! (অডিও)

মুক্তি পেয়েছে ইফতেখার শুভ রচিত ও পরিচালিত সিনেমা ‘মুখোশ’। শুক্রবার (৪ মার্চ) থেকে একযোগে সারাদেশে চলচ্চিত্রটি মুক্তি পায়। মূলত, নির্মাতারই লেখা উপন্যাস ‘পেজ নম্বর ৪৪’-এর অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।

বর্তমানে চলচ্চিত্রটি একযোগে চলছে বাংলাদেশের ৩৮টি সিনেমা হলে। এই সিনেমার প্রচারণার জন্যই আলোচিত চিত্রনায়িকা পরীমণি আগে থেকেই বলেছিলেন তিনি বেশ কয়েকটি সিনেমা হলে যাবেন এবং দর্শকের সঙ্গে তিনি ও তার টিম সিনেমা দেখবেন। এর ধারাবাহিকতায় শুক্রবার তার স্বামী রাজসহ পুরোটিমকে সঙ্গে নিয়ে সিনেমা দেখতে বের হয়েছিলেন। এটিও একটি সিনেমা প্রচারণার মাধ্যম।

তবে এবার অভিনব এক প্রচারণায় নেট দুনিয়ায় ভাইরাল হলো সিনেমাটির একটি ফোনকল রেকর্ড। এর আগে এমন প্রচারণা দেখতে পায়নি সিনেমা প্রেমীরা। মুহূর্তের মধ্যেই এই কল রেকর্ডটি এখন ভাইরাল হয়েছে।

যে রেকর্ডটিতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও আলোচিত চিত্রনায়িকা পরীমণির কথপোকথন শুনতে পাওয়া যায়।

রোববার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে অডিওটি প্রকাশ করা হয়। তার ক্যাপশন দেওয়া হয় ‘মোশাররফ করিম ও পরীমণির কল রেকর্ড ফাঁস!’ সেখানেই ফোনে কথা বলতে শোনা গেছে তাদের দুজনকে। ওই কল রেকর্ডটি ‘মুখোশ’ সিনেমার একটি দৃশ্যেও রয়েছে।

তাদের কল রেকর্ডটি আরটিভি অনলাইনে তুলে ধরা হলো-

মোশাররফ : হ্যাঁ, কেমন আছো?

পরীমণি : আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ : না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে।

পরীমণি : বলুন…

মোশাররফ : নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমণি : কী সারপ্রাইজ?

মোশাররফ : সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরীমণি : অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?

মোশাররফ : বলব, যদি তুমি রাতে সময় দাও।

তাদের কথা শেষ হবার পর অডিও ক্লিপটিতে নোবেলের কণ্ঠে টাইটেল সংটি শুনতে পাওয়া যায়।

প্রসঙ্গত, ‘মুখোশ’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাইনুল আহসান নোবেল। আব্রাহাম তামিম কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আরেকটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা। আব্রাহাম তামিমের কথায় এর সংগীতায়োজন ইমন চৌধুরীর।

‘মুখোশ’র পরিবেশনার দায়িত্ব নিয়েছে ‘মিশন এক্সট্রিম’খ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। এছাড়া মিউজিক প্রকাশ পাচ্ছে টাইগার মিডিয়ার ব্যানারে। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ’।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.