অবশেষে জানা গেল সানি লিওনের ঢাকায় আসার কারণ

অনুমতি বাতিলের পরেও বাংলাদেশে এসেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। প্রথমবারের মত বাংলাদেশে এসেছেন তিনি। শনিবার (১২ মার্চ) বিকাল ৪টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পোঁছান তিনি। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন সানি লিওন।

ছবিতে দেখা যায়, তিনি ঢাকা বিমানবন্দরে। তার পেছনে লেখা, ওয়েলকাম টু বাংলাদেশ। ছবির ক্যাপশনে তিনি লিখেন, এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন: বাংলাদেশ, ঢাকা, পার্টিটাইম।

সানি লিওনের সঙ্গে এসেছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েভার। এরপর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। ছবিতে তার স্বামী ছাড়াও আছেন বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেন, ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত। অন্যদিকে সেই ছবি পোস্ট করে তাপস লিখেন, সময় এখন উদযাপনের।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর একটি হোটেলে অবস্থান করছেন সানি লিওন। গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতেই ঢাকায় এসেছেন সানি লিওন।

এর আগে ২০১৫ সালে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সানি লিওনের বাংলাদেশে আসার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই খবরে দেশের ইসলামিক সংগঠনগুলো ফুঁসে ওঠে। আন্দোলনের মাধ্যমে ওই পরিকল্পনা বাতিল করায় তারা। এরপর আবারও বাংলাদেশে আসার আগ্রহ দেখান সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published.